তালা প্রতিনিধি : তালা উপজেলার খেশরা ইউনিয়ানেন বাতুয়াডাঙ্গা গ্রামে জয়া রানী মন্ডল ( ১৭) নামের এক কলেজ ছাত্রী গলায় রশি দিয়ে আত্নহ*ত্যা করেছে। সে বাতুয়াডাঙ্গা গ্রামে ডাঃ চন্দ্রকান্ত মন্ডলের কন্যা। রবিবার দিবাগত রাতে নিজ বাড়িতে সে আত্ম*হত্যা করে। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করে বলে জানা গেছে। রবিবার সকালে খেশরা ক্যাম্পের ইনচার্জ এস আই শফিউল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
নিহতের স্বজনরা জানান, জয়া রানী মন্ডলের সঙ্গে মাদরা গ্রামের সুবল গাইনের পুত্র শাওন মন্ডলের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলছিল। তারই সুত্র ধরে গত এক সপ্তাহ আগে প্রেমিক ও প্রেমিকা উভয় অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এমন কি তারা গোপনে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়। পরবর্তীতে স্থানীয় মেম্বরদের মাধ্যমে মিমাংসা করে জয়া রানীকে তার পিতা বাড়িতে ফিরিয়ে আনা হয়। ঘটনার ৪/৫ দিন পরে রবিবার জয়া রানী নিজ বাড়িতে সবার অজান্তে গলায় রশি দিয়ে আত্নহত্যা করে।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মঙ্গল মন্ডল জানান, জয়া রানী গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে এটা সত্য। তবে এলাকার অনেকেই জানান, জয়া রানী মন্ডল অভিমানে আত্নহত্যা করতে পারে।
খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু জানান, ঘটনাস্থরে এসে শুনলাম জয়া রানী মাদরা গ্রামের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছিল। হয়ত অভিমানে সে এ ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.