তালা প্রতিনিধি ঃ সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের কুলপোতা গ্রামে প্রতিপক্ষের হামলায় বিকাশ সানা (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি শনিবার বিকালে ঘটলেও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (৭ আগষ্ট) দুপুরে তার মৃত্যু হয়। বিকাশ সানা খুলনা জেলার পাইকগাছা পৌরসভা এলাকার বাসিন্দা হলেও তালার কুলপোতা গ্রামে জমি কিনে স্ত্রীসহ সেখানে বসবাস করতেন।

খেশরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নিমাই সানা জানান, পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকালে বিকাশ সানা ও প্রতিবেশী রবীন্দ্র নাথ মণ্ডলের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রবীন্দ্র নাথ মণ্ডল ধারালো কোদাল দিয়ে বিকাশ সানার মাথার নীচে ঘাড়ের কাছে কোপ মারে। এতে মারাত্মক আহত বিকাশ সানাকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শনিবার রাতেই চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়। সন্ধ্যায় লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ এখনও পর্যন্ত থানায় আসেনি। লিখিত অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published.