শেখ সিরাজুল ইসলাম : সাতক্ষীরার তালায় দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় প্রান্ত দাশ (১৯) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত প্রান্ত দাশ উপজেলার খেশরা ইউনিয়নের বালিয়া গ্রামেন রঞ্জন দাশের ছেলে।
ঈদের দিন শুক্রবার (১৪ মে) দুপুরে তালা-শালিখা সড়কের বালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ সময় মোটর সাইকেল চালক মোঃ মোস্তাক গুরুতর আহত হয়। সে খুলানার কয়রা উপজেলার মিজানুর রহমানের ছেলে।
শুক্রবার দুপুর ১টার দিকে প্রান্ত দাশ বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে তালা-শালিখা সড়কের উপর আসামাত্র কয়রাগামী একটি দ্রুত গতির মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে প্রান্ত গুরুতর আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনার একটি বে-সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে প্রান্ত মারা যান।
মেধাবী ছাত্র প্রান্ত দাশ শালিখা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করে সাতক্ষীরায় অনার্স অধ্যায়নরত। শনিবার স্থানীয় শ্মশানে তাকে দাহ করা হবে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ২নং কয়রা গ্রামের মিজানুর রহমানের ছেলে মোঃ মোস্তাক গুরুতর আহত হয়। সে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানাগেছে
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।




Leave a Reply

Your email address will not be published.