সমাজের আলো : নোয়াখালীর সুবর্ণচরে এক কিশোরীকে (১৬) বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ প্রেমিকের আমেনা বেগমকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত আমেনা (৪০) প্রেমিক বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন চরজব্বার থানার ওসি দেবপ্রিয় দাশ। তিনি বলেন, মঙ্গলবার রাতে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে প্রেমিকসহ তার তিন নিকটাত্মীয়কে আসামি করে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করেন।

ভুক্তভোগী ও মামলা এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী। গত কয়েক বছর ধরে মাদ্রাসায় আসা যাওয়ার পথে তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত সুবর্ণচরের পূর্ব চরবাটা ইউনিয়নের মামুন (২২)। একপর্যায়ে দুই বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে নিজের তিন সহযোগীকে নিয়ে গত এক বছর ধরে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিল মামুন।

সবশেষ গত ৭ জুলাই রাত সাড়ে ১১টার দিকে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর পাড়ে নিয়ে পুনরায় ধর্ষণের চেষ্টা করে মামুন। ওই সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মামুন দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি মামুনের পরিবারকে জানালে তারা বিয়ে দিয়ে দেবে বলে কালক্ষেপণ এবং বিভিন্নভাবে ধর্ষিতার পরিবারকে হুমকি দিতে থাকে।

ওসি জানায়, এ ঘটনায় এজাহারনামীয় আসামি প্রেমিকের মা’কে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। মামলার অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে। গ্রেফতারকৃত আসামিকে বুধবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চালান করলে আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠান।




Leave a Reply

Your email address will not be published.