সোহরাব হোসেন সবুজ, নলতাঃ তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন আগত। এই নির্বাচন সামনে রেখে কালিগঞ্জের নলতা ইউপি চেয়ারম্যান প্রার্থীদের মাঠ পর্যায় প্রচার প্রচারনা জমে উঠেছে। এবার নলতা ইউপি নির্বাচন নিয়ে বেশ ভিন্ন স্বাদের গুঞ্জন শুরু হয়েছে। এ নির্বাচনে সাবেক চেয়ারম্যান আসাদুর রহমান সেলিম, বর্তমান চেয়ারম্যান মো. আজিজুর রহমান এবং আ.লীগ মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেন পাড় ও খাদেমুল ইসলাম তুফান এই চার জনের নির্বাচনে অংশ নেওয়ার কথা জনসম্মুখে উঠে এসেছে। তবে, উক্ত চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আ.লীগের দুই প্রার্থী নিয়ে ছিল বেশ কিছু দিধা-বিভক্তির গুঞ্জন। যার অবসান ঘটেছে দলীয় বর্ধিত সভার মাধ্যমে।
বৃহস্পতিবার সকালে নলতা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। আনিছুজ্জামান খোকনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি তারিকুল ইসলাম, সহসভাপতি আব্দুল মোনায়েম, সাবেক সভাপতি শামছুর রহমান, দলীয় মনোনয়ন প্রত্যাশী ও আ.লীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, অধ্যক্ষ তোফায়েল আহমেদ, যুবলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম টুটুল, সভাপতি সাইফুল ইসলাম, দলীয় মনোনয়ন প্রত্যাশী ও যুবলীগ সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম তুফান সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ সভায় উপস্থিত ছিলেন।
সভায় সকলের সম্মতি ও সিদ্ধান্তক্রমে দলীয় এই দুজন মনোনয়ন প্রত্যাশী একাত্মতা বা ঐক্য ঘোষণা দেন। প্রার্থীরা বলেন, আমরা দলের মধ্যে ভাঙন সৃষ্ট করব না। আমরা আলাদাভাবে প্রচারনা করলেও দল যাকে মনোনয়ন দিবে, আমারা তাকেই সকল প্রকার সহযোগিতা করব। বিদ্রোহী হয়ে দলের মধ্যে কোন্দল সৃষ্টি করব না। আওয়ামীলীগ থেকে এই দুইজন চেয়ারম্যান প্রার্থীর এমন ঐক্যে দলীয় খুশির আমেজ বিরাজ করছে।
এদিকে দলীয় প্রার্থীদের এমন একাত্মতার ঘোষণা শুনে সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি উভয় প্রার্থীসহ সকল দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলে জানা যায়।




Leave a Reply

Your email address will not be published.