আজহারুল ইসলাম সাদী, গোগা শার্শা থেকে ফিরে: যশোর জেলার শার্শা উপজেলার ৬ নং গোগা ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের ভিতর কোন দলীয় গ্রুপিং করা যাবেনা। অনেকে বিভিন্ন সময়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে আপন ভাইয়ের মতো মিশে নানা ধরণের কানভাঙানি দিচ্ছে। দলের ভিতর কোন্দল সৃষ্টি করে তারা চাইছে বিএনপি জামায়াতের প্রার্থীদের জয়ের পথ নিশ্চিত করতে। তাই, আওয়ামীলীগের অতিথি পাখিদের প্রলোভনে পড়ে কেউ চেয়ারম্যান মেম্বরের প্রার্থী হয়ে নির্বাচন করতে আসবেন না।

বৃহস্পতিবার (০৭ অক্টোবর) বিকেলে শার্শার গোগা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গোগা হাই স্কুল প্রাঙ্গণে, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বৃষ্টিকে উপেক্ষা করে শেখ আফিল উদ্দিন এমপি সকলের সুস্বাস্থ্য কামনা করে আরো বলেন, আওয়ামীলীগ একটি বিশাল দল, এ দলের নেতৃত্বে দিচ্ছেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা।

দলের ছোট বড় সকল শ্রেণীর কর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগ দেশ পরিচালনার মাত্র ১ যুগের কর্মপরিকল্পনা বাস্তবায়নে একসময়ের ক্ষুধার্ত বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এই উন্নতিকে অব্যাহত রাখতে তৃণমূল আওয়ামীলীগ দলের ভিতরে যেন কেউ, কোন ধরণের কোন্দল বা ভাঙ্গন ধরিয়ে চলমান উন্নয়ন ঠেকাতে না পারে। সেদিকে খেয়াল রেখে আমাদের সকলকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ও জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবলু, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.