যশোরে নিখোঁজের ৫ দিন পর জেসমিন আক্তার পিঙ্কি (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকাল তিনটার সময় শার্শা উপজেলার দক্ষিণ বুরুজবাগান এলাকার একটি সেফটি ট্যাংকের ভিতর থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আহসান কবির অংকুর নামে জেসমিনের এক সহপাঠী কে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর অধিনায়ক লেঃ কমান্ডার এম নাজিউর রহমান।

নিহত শিক্ষার্থী জেসমিন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নের কাউরিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে, ও যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

শার্শা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম বলেন, আমরা শুক্রবার দুপুরে জানতে পারি যশোর থেকে নিখোঁজ হওয়া জেসমিন আক্তার পিঙ্কির মৃতদেহ টি নাভারণ দক্ষিণ বুরুজবাগান এলাকায় তারই এক সহপাঠী আহসান কবির অঙ্কুরের বাসাতে আছে। এ সময়ে চারিদিকে খোঁজাখুঁজির পরেও না পেয়ে আহসানের বাড়ির সেফটি ট্যাংক খুলে নিখোঁজ শিক্ষার্থীর মৃতদেহ টি খুঁজে পাওয়া যায়। তিনি জানান প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্ক ধরে তাকে এখানে নিয়ে আসা হয়। পরে তাকে শারীরিক নির্যাতন করে হত্যা করে লাশ গুম করার জন্য সেফটি ট্যাংকের ভিতরে লুকিয়ে রাখা হয়।

যশোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর অধিনায়ক লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, হত্যা করে লাশ গুমের ঘটনায় আহসান কবির অঙ্কুর নামে তার এক সহপাঠীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে, জিজ্ঞাসাবাদ শেষ হলে তারপরে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

সমাজের আলো




Leave a Reply

Your email address will not be published.