পূর্ব বিরোধ মীমাংসার নামে দাবীকৃত ১ লক্ষ টাকা চাঁদা না দেওয়ায় অস্ত্র, চাঁদাবাজি, অপহরণ সহ একাধিক মামলার আসামি আলমগীর কর্তৃক এক বৃদ্ধাকে রড দিয়ে পিটিয়ে আহত করেছে।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের জাফরপুর পাঞ্জেগানা মসজিদের সামনে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার সময় এই ঘটনা ঘটে। সময় গুরুতর আহত অবস্থায় বৃদ্ধা রবিউল ইসলাম গাজীকে (৬০) স্থানীয়রা উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত রবিউল ইসলাম গাজী উপজেলার জাফরপুর গ্রামের মৃত আসাদ আলী গাজীর পুত্র।

হাসপাতালে আহত রবিউল ইসলাম এবং বিল্লাল হোসেন সহ জাফরপুর গ্রামের রফিকুল ইসলাম, আব্দুল গফুর, আনোয়ার হোসেন, মিয়া জান সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান জাফরপুর গ্রামের রবিউল গংয়ের সঙ্গে তার ভাইয়ের দীর্ঘদিন জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধ মীমাংসা করে দেবেন বলে জাফরপুর গ্রামের একাধিক চাঁদাবাজি, অপহরণ, চাঁদাবাজি মামলার আসামি আলমগীর হোসেন মোড়ল (৩৫) দীর্ঘদিন ধরে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না দেওয়ায় শুক্রবার জুম্মার নামাজের আগে দুপুর সাড়ে ১২টার সময় জাফরপুর পাঞ্জেগানা মসজিদের সামনে পেয়ে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। ওই সময় তার ডাক চিৎকার এ মসজিদের মুসল্লিরা এসে তাকে উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করে। রিপোর্ট লেখা পর্যন্ত নলতা ওরস শরীফের কারণে মামলা দেওয়ার বিলম্বিত হচ্ছে বলে ভুক্তভোগীরা জানান। ভুক্তভোগীরা আরো জানান আলমগীর বাহিনী এর আগে বিভিন্ন লোককে অপহরণ করে চাঁদা দাবি এবং অস্ত্রের মুখে জিম্মি করার মামলায় অস্ত্র উদ্ধার সহ তার নামে একাধিক মামলা রয়েছে।
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.