আজহারুল ইসলাম সাদীঃবড় হয়ে সাকিব আল হাসানের মতো ক্রিকেটার হতে চায় নিহত সাংবাদিক দম্পতি সাগর সারোয়ায় এবং মেহেরুন রুনির একমাত্র ছেলে মাহির সারোয়ার মেঘ।সে স্বপ্ন দেখে বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবে তার হাত ধরে। বর্তমানে সে বয়সভিত্তিক পর্যায়ে জোনাল ক্রিকেট খেলছে পঞ্চগড় একাদশের হয়ে।

নিহত সাংবাদিক দম্পতি সাগর-রুনি’র পুত্র মাহিরের সখ্য এখন ব্যাট-বলের সঙ্গে। জীবনে প্রথম বারের মতো ঢাকার বাইরে খেলতে এসে অবশ্যই বাবা-মায়ের অভাব অনুভূত হয়েছে তার।সাগর-রুনির ছেলে মাহির সারোয়ার মেঘ বলেন, ‘ক্রিকেট আর পড়াশোনা–এ দুটি নিয়েই আমার ব্যস্ততা। আমি বড় হয়ে জাতীয় দলে খেলতে চাই। সাকিব আল হাসানের মতো খেলোয়াড় হওয়ার স্বপ্ন আমার। আর বল ভালো লাগে জেমি এন্ডারসনের।’

শিশু বয়সেই বাবা-মা হারানো মাহির সারোয়ারকে এ পর্যায়ে আনতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তার পরিবারকে।অভিভাবক হিসেবে সামনে থেকে দায়িত্বটা মামা নওশের আলমকেই পালন করতে হয়েছে বেশি।মাহিরের মামা নওশের আলম রোমান বলেন, ‘ক্রিকেট নিয়ে সে অনেক পরিশ্রম করছে। তার স্বপ্নই ক্রিকেটার হওয়া। আমাদের দিক থেকে সবরকম সহযোগিতা দেওয়া হবে তাকে।’জীবনে প্রথমবারের মতো ঢাকার বাইরে খেলতে এসে শুরুটা ভালো হয়নি মেঘের।দিনাজপুরের কাছে তার দল হারলেও তার দলকে জেতাতে আশাবাদী তিনি।




Leave a Reply

Your email address will not be published.