সমাজের আলো : শরীয়তপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের দলের বিরুদ্ধে অবস্থান, পুলিশ প্রশাসনের বিরূপ আচরণ ও নির্বাচন পরবর্তী সহিংসতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের পরাজিত পাঁচ চেয়ারম্যান প্রার্থী।আজ শনিবার দুপুর ১টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পরাজিত আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী আংগারিয়া ইউনিয়নে জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আসমা আক্তার, ডোমসার ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজান মোহাম্মদ খান, পালং ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন দেওয়ান, শৌলপাড়া ইউনিয়নে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর হোসেন খান ও মাহমুদপুর ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন হান্নান তালুকদার উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আসমা, মিজান, আবুল হোসেন, আলমগীর, লিয়াকত অভিযোগ করে বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ, জেলা আওয়ামী লীগের মাধ্যমে আমরা দলীয় প্রতীক নৌকা পেয়েছি।১১ নভেম্বর ইউপিগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী দলের বিরুদ্ধে অবস্থান নেয়। ডোমসার ইউনিয়নে বাড়ি শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন ও সাবেক মেয়র, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি রফিকুল ইসলাম কোতোয়াল, তার ভাই সাবেক ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম কোতোয়াল নৌকার বিপক্ষে, বিদ্রোহী প্রার্থী মাষ্টার মজিবুর রহমান খানের (আনারস) পক্ষে কাজ করেন। এছাড়া আংগারিয়া ইউনিয়নে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী ও তার ছেলে পাবেল মুন্সীসহ লোকজন আওয়ামী লীগ নৌকা প্রার্থী আসমা আক্তারের বিপক্ষে, বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারের পক্ষে কাজ করেন।




Leave a Reply

Your email address will not be published.