সমাজের আলো : আগামী আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী সাবেক বার বার নির্বাচিত ইউপি সদস‍্য, এবং বতর্মান মেম্বার পদপ্রার্থী মোঃ নাসির উদ্দিন মেম্বার, তিনি আবারও নিজের প্রার্থিতা জানান দিয়ে শার্শা উপজেলার ৭ নং কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বাগুড়ী গ্রাম বাসির সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা কামনা করছেন।

মোঃ নাসির উদ্দিন মেম্বার বলেন, একটি সুখী সমৃদ্ধ -সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। তাহারি ধারাবাহিকতায় ৭ নং কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বাগুড়ী গ্রাম কে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ৮নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চাই। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৮নং ওয়ার্ডের) প্রতিটি মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে বেড়াচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

মোঃ নাসির উদ্দিন মেম্বার জানান, ৭ নং কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু’শিক্ষাবান্ধব পরিবেশ, মাদক মুক্ত সমাজ, দুর্নীতিমুক্ত একটি আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার প্রতিশ্রুতি নিয়ে আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে মেম্বার পদে আবারও প্রার্থী হয়েছি। এর জন্য আমি আমার গ্রামের সকল নাগরিক ভাই, বোন, পাড়া প্রতিবেশি সহ ৮নং ওয়ার্ড বাগুড়ী গ্রাম বাসির নিকট আবারও দোয়া ও সমর্থন কামনা করছি।মোঃ নাসির উদ্দিন মেম্বার তি‌নি আ‌রও বলেন, ৮নং ওযার্ডের সকল ভোটারের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে পুনারায় আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।




Leave a Reply

Your email address will not be published.