খুলনা প্রতিনিধিঃ-খুলনার পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সীমানা পিলার, দামী একটি বিএম ডব্লিউ প্রাইভেটকার, ১৬০ সিসি একটি মটর সাইকেলসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে।

বুধবার (২৭ জুলাই) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোয়ালিয়ার মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।
আটককৃতরা হলো, যশোরের তালতলা গ্রামের ইকবাল লোহাগড়ার চর মল্লিকপুর গ্রামের মৃত শেখ আজহারউদ্দীনের ছেলে ও কলেজ শিক্ষক শরিফুল ইসলাম (৪৭), খুলনার ফুলতলা উপজেলার দামুদার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৩৩), পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে শেখ বাদশা (২৭) ও পাইকগাছার দেবুয়ার গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫)।

তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা সীমানা পিলার পাচার চক্রের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের দেয়া স্বীকারোক্তি মতে চাঁদখালীর দেবুয়ারের জুয়েল গাজীর বাড়ী থেকে একটি সীমানা পিলার সদৃশ্য বস্তু উদ্ধার করে। পিলারের গায়ে ইংরেজিতে ইষ্ট ইন্ডিয়া ১৮১৮ সাল লেখা আছে।

পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া জানিয়েছেন, গ্রেফতারকৃতরা টক্ক সাপ ও নকল সীমানা পিলার চক্রের সদস্য। বিভিন্নভাবে এদের প্রতারনায় অনেকই সর্বশান্ত হয়েছে। গ্রেফতারকৃতদের নামে থানায় মামলা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *