শাহীন বিশ্বাস পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটায় ফেসবুক মেসেঞ্জারে বৌমা ও পরকীয়া প্রেমিক দিপু মিলে শাশুড়িকে হত্যার পরিকল্পনা করে। এ ঘটনায় বিভিন্ন পত্রপত্রিকা সহ কয়েকটি অনলাইন পোর্টালে নিউজ প্রকাশিত হলে প্রশাসন তাৎক্ষণিক হত্যাচেষ্টা কারী দিপুকে কোমরপুর খেয়াঘাট বাজার থেকে পুলিশ আটক করতে সক্ষম হলেও ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে প্রিয়ন্তী দাস।
এলাকাবাসী সূত্রে জানা যায় ১৭এপ্রিল রবিবার রাত দুইটার দিকে শাশুড়ি সাধনা দাস কে প্রিয়ন্তী ও তার প্রেমিক দিপু দাস ২১ দুজনে মিলে এ হত্যাচেষ্টার পরিকল্পনা করে।
ওই রাতে প্রিয়ন্তীর মেয়ের নামে খোলা একটি ফেসবুক আইডি জয়া দাস এর মেসেঞ্জার থেকে দিপু দাসের মেসেঞ্জারে কিভাবে হত্যা করতে হবে এর পরিকল্পনা করে চাঞ্চল্যকার এ ঘটনাটি ঘটেছে পাটকেলঘাটা থানার খোরদো গ্রামে।

প্রিয়ন্তীর শশুর চন্দ্রশেখর দাস সাংবাদিকদের জানান আমার ছেলে ব্যবসায়ী গরু কেনার জন্য ঐদিন দিনাজপুরের জয়পুরহাট গিয়েছিল।
বৌমা ছোট বাচ্চা নিয়ে একা বাড়িতে থাকায় শাশুড়িকে একই ঘরে ঘুমাতে বলি।আমরা ধারণা করছি পাশের বাড়ি সুভাষ দাসের ছেলে দিপু দাস২১ এর সাথে প্রিয়ন্তীর অবৈধ সম্পর্ক রয়েছে এ কারণেই শাশুড়িকে হত্যার উদ্দেশ্যে ঐদিন রাতে আমার ওয়াইফের বুকের উপর বসে দীপু দাস ও প্রিয়ন্তী দাস গলা চেপে শ্বাস বন্ধ করে মারতে চেয়েছিল এমন ন্যাক্কারজনক ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ এলাকাবাসীর দাবি এমন ঘটনা আর যেন পূর্ণ আবৃত্তি না ঘটে এজন্য হত্যাচেষ্টা কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published.