সমাজের আলো : পাটকেলঘাটায় ভাড়াটিয়ার সহযোগিতায় পৈত্রিক সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তালা উপজেলার পাটকেলঘাটা থানার কায়েম খোল গ্রামের মৃত ক্ষিরোদ আইচ এর ছেলে তপন কুমার কুমার আইচ।

লিখিত বক্তব্যে তিনি বলেন পাটকেলঘাটার কায়েম খোলা মৌজায় এস এ ৯৩ ও ৯৪ নং খতিয়ানের সাবেক ২৫৬ দাগ, হাল ৩১৭ দাগ, ১.৪২ একর ভূমির মধ্যে উত্তর পার্শ্ব হতে ০.৫৪ একর, সাবেক ২৫২ দাগ, হাল ৩১২ দাগে ২.৮৬ একর ভূমির মধ্যে উত্তর পার্শ্ব হতে ০.৪৩ একর একত্রে ০.৯৭ একর ভূমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন ধরে শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছিলাম। সম্প্রতি মৃত. বিপুলকৃষ্ণ আইচের পুত্র গ্রাম ডাক্তার স্বদেশ কুমার আইচের কুনজর পড়ে আমার সম্পত্তির উপর। সে ভাড়াটিয়া বাহিনী দিয়ে পরিকল্পিতভাবে আমার সম্পত্তি জবর দখল করে আমাকে স্বপরিবারে উচ্ছেদের চক্রান্ত চালিয়ে যাচ্ছে। আমি উপায়ন্তর হয়ে সাতক্ষীরা দেওয়ানী আদালতে ১০৯/২০১৯ নং মোকদ্দমা ও ফৌজদারী আদালতে পিটিশন ১২৩১/১৯ ধারা ১৪৫ আবেদন করি। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আমাকে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করতে থাকে পর সম্পদ লোভী স্বদেশ কুমার আইচ। এঘটনায় আমি পাটকেলঘাটা থানায় ২৫৬ নং ডায়েরি করি।

তিনি আরো বলেন স্বদেশ কুমার আইচ বিভিন্ন কৌশল খাটিয়ে আমার পৈত্রিক সম্পত্তি দখলের চক্রান্ত চালিয়ে যাচ্ছে। সে আইন, আদালত কিছুই মানে না। তার বাহিনীর সহযোগিতায় আমাকে উচ্ছেদ করে পুরো সম্পত্তি দখল নিতে মরিয়া হয়ে উঠেছে। আর এ উদ্দেশ্যে খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি ধামকি প্রদর্শণ করে যাচ্ছে। আমি বর্তমানে আমার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।




Leave a Reply

Your email address will not be published.