সমাজের আলো : জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে পুলিশ পরিচয়ে ছিনতাইকৃত ব্যক্তিগত মাইক্রোবাস উদ্ধার ও চার ছিনতাইকারীকে আটক করেছে যশোরেরে বাঘারপাড়া থানার পুলিশ। আটককৃতরা হলেন নড়াইল নড়াগতি নয়নপুর গ্রামের মৃত মুক্তারের ছেলে মিজানুর রহমান, যশোরের শার্শা উপজেলার সাতমাইল গ্রামের নুর আলমের ছেলে কামরুজ্জামান, একই এলাকার মজীর উদ্দীনের ছেলে দোলোয়ার ও সাতক্ষীরা জেলার মাশখোলা গ্রামের জুমাদ আলীর ছেলে জাহাঙ্গীর।

বাঘারপাড়া থানার এস আই নবুওয়াত জানান, বৃহষ্পতিবার সকাল সাড়ে আটটায় যশোরের বাঘারপাড়া বাজার থেকে একজন ৯৯৯ নম্বরে ফোন করে জানান তার ঢাকা মেট্রো চ-১৯-৬৯৯৪ নম্বরের কালো রঙের এক্স নোয়াহ গাড়িটি ছিনতাই হয়ে গেছে। তিনি মাইক্রোবাস যোগে ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার পথে খুলনার জিরো পয়েন্ট এলাকায় অন্য একটি মাইক্রোবাস তাদের গাড়িটির গতিরোধ করে। গতিরোধ কারী মাইক্রোবাস থেকে সাত/আট জন ব্যক্তি নিজেদের পুলিশ বলে পরিচয় দেয় এবং তাকে মারধর করে ড্রাইভার সহ তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। এরপর তার মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাদের মাইক্রোবাস নিয়ে চলে যায়। এরপর তিনি গাড়ীটিকে অনুসরণ করে যশোরে চলে এসেছেন। এক পথচারীর মোবাইল নিয়ে তিনি ৯৯৯ নম্বর ফোন করেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি যশোর জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে জানালে পুলিশি তৎপরতা শুরু হয়। ছিনতাইকৃত গাড়িটি আটকের অভিযান শুরু করে পুলিশ। সকাল সাড়ে দশটায় বাঘারপাড়া থানা পুলিশের একটি পুলিশ দল শোভদেব নগর এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে একই সাথে চার ছিনতাই কারীকে আটক করা হয়




Leave a Reply

Your email address will not be published.