গত ইং ২৬ আগষ্ট-২০২০ তারিখে দৈনিক সমাজের আলোর অনলাইনে “ধুলিহরে স্কুলের গাছ সভাপতির পুত্র বিক্রি করে টাকা আত্মসাতের চেষ্টা ব্যর্থ” শিরোনামে প্রকাশিত সংবাদটিতে আমাকে জড়িয়ে যে সমস্ত তথ্য প্রকাশ করা হয়েছে তা সঠিক নয়। প্রকৃত ঘটনা হলো, বড়দল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বড়দল পশ্চিমপাড়া গ্রামের মোঃ নওশের আলি কারিকরের পুত্র মাহমুদ হাসান বাবলু ম্যানেজিং কমিটির সভাপতি হতে না পেরে সেই থেকে বিরোধের সৃষ্টি হয়। সেই জের ধরে আমার বিরুদ্ধে সাংবাদিকদের ভুল বুঝিয়ে একটি মিথ্যা, কাল্পনিক ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রকাশ করিয়েছে।
মেহগনি গাছটি যে জায়গায় অবস্থিত সেই জমিটি বড়দল গ্রামের মৃত মফেজউদ্দিন সরদারের পুত্র মোঃ সিরাজুল ইসলাম এবং গোবিন্দপুর গ্রামের মৃত নাজের আলি সরদারের পুত্র মোঃ বাবুর আলি সরদার ও মোঃ সামছুর রহমান বড়দল পূর্বপাড়া জামে মসজিদে দান করে। সেই থেকে গাছটি মসজিদ কমিটির লোকজন দেখাশুনা করত। সম্প্রতি মসজিদের রাস্তা নির্মানে অর্থের প্রয়োজনে গাছটি বিক্রয় করা হয়। সেই অর্থ বর্তমানে মসজিদ কমিটির ক্যাশিয়ার রফিকুল ইসলামের কাছে জমা রয়েছে। মেহগনি গাছটি আদৌও স্কুলের জায়গায় ছিল না। যাহা সরেজমিনে এসে দেখলে বোঝা যাবে। এছাড়া মসজিদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আনারুল ইসলাম (হক) ও সকল মুসল্লিদের মতামতে ও সিদ্ধান্ত অনুযায়ী গাছটি বিক্রয়ের সিদ্ধান্ত হয়।
সংবাদটিতে সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক সেলিনা রওশনকে জড়িয়ে যে তথ্য উপস্থাপন করা হয়েছে সেটাও সম্পূর্ন বানোয়াট ও মিথ্যা।
আমার পরিবারের মান-সম্মান ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করতে এ ধরনের মিথ্যা তথ্য সাংবাদিকদের কাছে তুলে ধরা হয়েছে। আমি প্রকাশিত উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
ইলিয়াস হোসেন বাবু
পিতা-আলহাজ্ব আব্দুল বারী
গ্রাম-বড়দল
ডাকঘর-ধুলিহর
থানা ও জেলা: সাতক্ষীরা
মোবাইল: ০১৭৮৪-৮৪৫০০৫

ইলিয়াস হোসেন বাবুর বিরুদ্ধে প্রকাশিত সংবাদ




Leave a Reply

Your email address will not be published.