সমাজের আলো : সারাদেশের ৩৫টি জেলায় এক যোগে শনিবার (৩১শে ডিসেম্বর ২০২২)বিকাল ০২ঃ৩০-০৬ঃ০০ বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি’র উদ্যোগে রক্তদানে সচেতন, উদ্বুদ্ধকরণ ও লিফলেট বিতরণী মেগা ক্যাম্পেইন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

রক্তদাতাদেরকে উৎসাহিত এবং স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমকে সাতক্ষীরা বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে বলে জানান বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি’র সদস্যরা। সংগঠনটির এমন ব্যতিক্রমী ক্যাম্পেইনের প্রশংসা করেন বিভিন্ন শ্রেণীর ব্যক্তিরা।

রক্তদানের কার্যক্রমকে সকলের মাঝে ছড়িয়ে দিতে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি সারাদেশে এক যোগে এই সচেতনতা মূলক ক্যাম্পেইন আয়োজন করে। যাতে অংশ গ্রহণ করেন বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি’র সাতক্ষীরা জেলা শাখার সমন্বয়ক এ,এস,এম, ফারহাতুল হাসান খান, ও বিভিন্ন সদস্য সহ ৪৫০ এর অধিক স্বেচ্ছাসেবী। উক্ত দিন ৩৫টি জেলায় মোট ১২ হাজারের অধিক লিফলেট বিতরণ করা হয়।

এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল সাধারণ মানুষ কে রক্তদানে উদ্বুদ্ধ করা, তার পাশাপাশি সাধারণ মানুষের মাঝে রক্তদানের উপকারিতা ও সচেতনতা বৃদ্ধি করা। সেই সাথে রক্তদান করতে ইচ্ছুক এবং রক্তদান নিয়ে কাজ করতে ইচ্ছুক বা আগ্রহী স্বেচ্ছাসেবী সংগ্রহ করা।

“এসো গড়ি রক্তের বন্ধুত্ব” “রক্তের বন্ধনে বন্ধুত্ব” এই স্লোগানকে ধারণ করে দীর্ঘদিন ধরে স্বেচ্ছায় রক্তদান করে আসছে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি।




Leave a Reply

Your email address will not be published.