সমাজের আলো ঃ বাংলাদেশ যুব মহিলা লীগ সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। যুব মহিলা লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে রবিবার বেলা সাড়ে ১১ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহা দিবা খান সাথী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবিহা হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নারী নেত্রী নাজমা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইসরাত জাহান নাছরিন, যুগ্ম সাধারণ সম্পাদক জেদ্দা পারভীন খানম রিমি, সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা লিলি, শারমীন সুলতানা শরমী, নাসরিন সুলতানা ঝরা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানিয়া হক শোভা, সহ-দপ্তর সম্পাদক পারভিন খানম মিশু, নির্বাহী সদস্য মির্জা রাফিয়া, লাবনী চৌধুরী, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা প্রমুখ। সম্মেলন থেকে এসময় বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং সম্ভাব্য সময়ে জেলা কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।

এর আগে সম্মেলনের শুরুতে জাতীয় সংগীত পরিবেশসের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বহু ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে রাস্ট্রীয় ক্ষমতায় এসেছিল বলেই বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নশীল দেশের কাতারে দাঁড় করিয়েছেন জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি মহিলাদের অনেক সম্মানিত করেছেন। দেশের বিভিন্ন সেক্টরে বড় বড় পদে অধিষ্ঠিত করেছেন।

তিনি এ সময় দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাস্ট্রীয় ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।




Leave a Reply

Your email address will not be published.