ু্ম্জেরুর আলো।।ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিয়ের অনুষ্ঠানে টক দই পরিবেশন করাকে কেন্দ্র করে বরপক্ষের হামলায় কনের পিতা ইকবাল হোসেন (৫০) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ইকবাল হোসেন গনকমুড়া গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে ইকবাল হোসেনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ঐদিন দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে মৃত ইকবাল হোসেনের স্বজনরা অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার দুপুরে ইকবাল হোসেনের কন্যা কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীদের মধ্যে টক দই পরিবেশন করাকে কেন্দ্র করে বরপক্ষের লোকজনের সঙ্গে কনেপক্ষের লোকজনের প্রথমে তর্কাতর্কি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে গরমে দই টক হয়ে গেছে জানিয়ে কনেপক্ষের মুরুব্বিরা বরপক্ষের কাছে ক্ষমা চেয়ে বিষয়টির মীমাংসা করেন। পরদিন বুধবার রাতে কনের পিতা ইকবাল হোসেন স্থানীয় বাজারে চা খেতে গেলে বরপক্ষের পাঁচ/ছয় জন যুবক টক দইয়ের বিষয়টি নিয়ে তার সঙ্গে বাগিবতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে যুবকরা ইকবাল হোসেনকে বেধড়ক মারধর করে। আহতাবস্থায় ইকবাল হোসেনকে স্থানীয়রা কসবা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।




Leave a Reply

Your email address will not be published.