একরামুজামান জনিঃ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, ঐতিহ্যবাহী পিকে ইউনিয়ন ক্লাবের সভাপতি বরেণ্য খেলোয়াড় ও সংগঠক সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল ইসলাম খানের স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ৫ টায় সাতক্ষীরা স্টেডিয়াম চত্ত্বরে পিকে ইউনিয়ন ক্লাবের আয়োজনে পিকে ইউনিয়ের সহ সম্পাদক আহমাদ আলী সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা -১ আসনের সাংসদ মুস্তফা লুৎফুল্লাহ।

জাতীয় ক্রীড়া পুরুস্কার প্রাপ্ত তৈয়ব হাসান বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেজা রশিদ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক সভাপতি মোশারফ হোসেন মশু, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন,

মুক্তিযোদ্ধা কামরুস সামা, সাজেক্রীসের সহ সভাপতি আশরাফুজ্জামান আশু, চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু, ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, সাজেক্রিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি,

বদরুল ইসলাম খানের পুত্র সরফরাজ নেওয়াজ খান অর্প প্রমুখ।মোনাজাত পরিচালনা করেন পলাশপোল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ফিরোজ হাসান।

বক্তরা বলেন, মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান এবং তার পরিবার গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। ক্রীড়া ছিলো ধ্যান এবং জ্ঞান ছিলো বদরুল ইসলাম খানের। দেশ স্বাধীন হওয়ার পর তিনি সরকারি চাকরিতে যোগদান করেন। সকালে খুলনা স্টেডিয়ামে প্রাকটিস করে বাগেরহাটে অফিস করতেন। আবার বিকালে এসেও অনুশীলন করতেন। ব্যক্তি জীবনে তিনি খুবই ভালো মানুষ ছিলেন।

ক্রীড়া সংস্থা এবং জেলার ক্রীড়া অঙ্গনকে এগিয়ে নিতে সব সময় কাজ করেছেন। ক্রীড়া কমপ্লেক্স তার স্বপ্ন ছিলো, তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। রাস্তা অধিগ্রহণ হলেই ক্রীড়া কমপ্লেক্সের কাজ কাজ শুরু হবে। ক্রীড়াঙ্গনে গতিশীল করার জন্য চিন্তা ভাবনা করতেন।
তার স্বপ্ন বাস্তবায়নে সবাইকে কাজ করা আহ্বান জানান বক্তরা।

বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খানের নামে
পিকে ইউনিয়ন ক্লাবে লাইব্রীরি তৈরীতে সহযোগিতার আশ্বাস দেন চেম্বার সভাপতি।




Leave a Reply

Your email address will not be published.