সমাজের আলো ডেস্ক:
‘নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা সদর থানার ব্রহ্মরাজপুর ইউনিয়ন এলাকা বিট নং-১২ এর উদ্যোগে শনিবার (১৭ অক্টোবর) নারী নির্যাতন প্রতিরোধকল্পে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সকাল ১০টায় প্যানেল চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এ,এস,আই আজিম, ইউপি সদস্য ও সাংবাদিক এস,এম রেজাউল ইসলাম, নুর ইসলাম মাগরেব ও নারী ইউপি সদস্য ভৈরবী বিশ্বাস। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য কালিদাস সরকার, কুরবান আলী, মর্জিনা খাতুন লিলি, ব্রহ্মরাজপুর বাজার মসজিদের ইমাম মোজাম্মেল হক, ব্রহ্মরাজপুর কালভৈরব মন্দিরের পুরোহিত শম্ভুনাথ বসু প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ৬নং ওয়ার্ডের সদস্য ও সাংবাদিক রেজাউল করিম মিঠু।

সমাবেশ শেষে একটি র‌্যালি ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন থেকে বের হয়ে ব্রহ্মরাজপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সমাবেশ ও র‌্যালিতে ব্রহ্মরাজপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে ইমাম, পুরোহিত, এনজিও প্রতিনিধি, যুব সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.