সমাজের আলো : সাতক্ষীরার ভোমরা ট্রান্সেপোর্ট মালিক সমবায় সমিতির কার্যালয় দখলে ব্যর্থ হয়ে ভবনের জানালা চেয়ার ভাংচুরের অভযোগ উঠেছে কামরুল, ফরিদ ও রেজার কথিত কমিটির বিরুদ্ধে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে ভোমরা স্থলবন্দর এলাকায়। ভাংচুর ও হাঙ্গামার পরপরই স্থানীয় সিএ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির দেলোয়ার-ফিরোজ গ্রুপের সমর্থকরা জানান, সমিতির নির্বাচন নিয়ে গঠনতান্ত্রিক বিধান অনুযায়ী কার্যক্রম গ্রহন করা হয়। নির্বাচন কমিশনার ভোট গ্রহনের লক্ষ্যে মনোনয়নপত্র জমা নেন। এদিকে ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির কামরুল-রেজা ও ফরিদ গ্রুপের সদস্যরা এই কমিশনের কার্যক্রম প্রত্যাখ্যান করে। তারা নিজেরা মনগড়া নির্বাচনের তফসিল ঘোষণা করে। পরে তারা প্রচার করতে থাকে কামরুল ইসলাম সভাপতি ও রেজাউল ইসলাম রেজা সাধারণ সম্পাদক। মঙ্গলবার কামরুল ইসলাম ও মোঃ ফরিদ হোসেন এর নেতৃত্বে শতাধিক বহিরাগত যুবক সমিতির কার্যালয়ে প্রবেশ করে দখল করার চেষ্টা করে। আমরা বাঁধা দিলে কয়েক জন সদস্য কে মারধর করে তারা। সাধারণ সদস্যদের প্রতিরোধ করলে জানালার কাচ ও কার্যালয়ের চেয়ার ভাংচুর করে।
সিএ্যান্ডএফ এসোসিয়েশনের আহবায়ক এজাজ আহমেদ স্বপন জানান, দুই পক্ষকে শান্ত করে আমরা একটি শান্তিপূর্ন মিমাংসার লক্ষ্যে বৈঠকে করেছি। বর্তমান আহবায়ক কমিটির সময় আরো দুইদিন থাকায় কার্যকারি কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। দুই দিন পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *