আকাশ আহমেদ, (নওগাঁ) জেলা প্রতিনিধিঃনওগাঁর মান্দায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন বলে জানাগেছে। মঙ্গলবার (১৫ মার্চ ) সকাল সাড়ে ৮ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল মোড়ের পার্শ্বে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মান্দা উপজেলার ৯ নং তেঁতুলিয়া ইউনিয়নের সিংগা গ্রামের মৃত মেকু সরদারের ছেলে আব্দুর সাত্তার (৬০) এবং একই ইউনিয়নের বাংড়া গ্রামের মৃত লফের আলীর ছেলে খোরশেদ আলী (৪৫)।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, নিহত আব্দুস সাত্তার পেশায় একজন ভ্রাম্যমাণ ছিট কাপড় বিক্রেতা এবং খোরশেদ আলী একজন পথচারী। আজ সকালে আব্দুস সাত্তার ভ্যানে করে ছিট কাপড় নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কামার পাড়ার দিকে যাচ্ছিলেন। ওই সময় খোরশেদ আলী রাস্তা পার হচ্ছিলেন।

পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল মোড়ের পার্শ্বে পৌঁছালে রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহি বাসের সঙ্গে ধাক্কা লেগে ছিট কাপড় বিক্রেতা আব্দুস সাত্তার ঘটনাস্থলেই মারা যান। আর পথচারী খোরশেদ আলীকে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়েছে। ওসি আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.