যশোর অফিস : সদর উপজেলার গোয়ালদাহ বাজারের একটি গ্যারেজের মধ্যে ডেকে নিয়ে আশিকুর রহমান (২৫) নামে এক মুদি দোকানিকে মারপিটে জখম এবং টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। আশিক পার্শ্ববর্তী মণিরামপুর উপজেলার পলাশী পূর্বপাড়ার আজগর আলীর ছেলে।
এই ঘটনায় পুলিশ সাজু আহমেদ ওরফে গ্যারেজ সাজু (২৭) নামে এক যুবককে আটক করেছে। সাজু গোয়ালদহ গ্রামের বদরুল ইসলামের ছেলে।
অন্য আসামিরা হলো, গোয়ালদহ এলাকার মশিয়ার রহমান ওরফে গ্যারেজ মশিয়ারের তিন ছেলে মেহেদী হাসান (৩২), এনামুল হক (৩৬) এবং জাহিদ (২৫)।
এজাহারে আশিক উল্লেখ করেছেন, পলাশীর কলেজ মোড়ে তার একটি মুদি দোকান আছে। ওই দোকানের ডিস লাইনের সংযোগ দেয়াকে কেন্দ্র করে আসামিদের সাথে তার বিরোধে চলে আসছিল। গত ১৬ আগস্ট তিনি তার দোকানে ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে আসামি সাজু মোবাইল ফোনে তাকে ডেকে তার গ্যারেজের মধ্যে নিয়ে যায়। এ সময় অন্যান্য আসামি সেখানে গিয়ে তাকে মারপিট করে। লোহার রড, জিআই পাইপসহ অন্যান্য অস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে। এলোপাতাড়ি কিল ঘুষি মেরে তাকে রক্তাক্ত জখম করে। সে সময় তার পকেটে থাকা ব্যবসায়ীক সাড়ে ১০ হাজার টাকা এবং একটি মোবাইল ফোনসেট কেড়ে নেয়।
ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে থানায় মামলা করেন।




Leave a Reply

Your email address will not be published.