আতাউর রহমান : যশোরের বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রাম থেকে ১০ টি তাজা বোমা ও বিপুল পরিমাণ বোমা তৈরির সারঞ্জামসহ ৪ জনকে আটক করছে বেনাপোল পুলিশ।শনিবার( ২০ নভেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগান থেকে বিস্ফোরক সহ ৪ জনকে আটক করছে।আটককৃতরা হলেন বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রামের গোলাম হোসেন মড়লের ছেলে আলা হোসেন (২৫), একই গ্রামের আলী হোসেনের ছেলে জাহিদ হাসান(২৫), জমির মড়লের ছেলে সজিব হোসেন(২৩) ও বারোপোতা গ্রামের মৃত্যু তোফাজ্জলের ছেলে আজগার আলী (৫০)।

স্হানীয় সুত্র জানায়,শনিবার সকালে মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগানে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম নিয়ে কয়েকজন বোমা তৈরি করছে। এমন ঘটনা দেখে গ্রামবাসি তাদেরকে ধাওয়া করলে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম ফেলে পালিয়ে যায়। পরে বেনাপোল পোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১০ টি তাজা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে।

এ ঘটনায় চার জনকে আটক করছে বেনাপোল পুলিশ।বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো.মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,মহিষা ডাঙ্গা ও বারোপোতা গ্রামে অভিযান চালিয়ে চার জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি আরও জানান।




Leave a Reply

Your email address will not be published.