যশোর অফিস : যশোরে চাঁচড়া ইউপি নির্বাচনে সেলিম রেজা পান্নুর নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থী শামীম রেজার নির্বাচনী মিটিংয়ে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় ওই সন্ত্রাসী ছুরিকাঘাতে জাহিদ হাসানসহ তিনজন আহত হয়েছেন এবং নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ইউনিয়নের ভাতুড়িয়া বাজারে এই ঘটনা ঘটে।
এদিকে এই ব্যাপারে অভিযোগ দিতে গেলে প্রার্থী ও তার নির্বাচনী নেতাকর্মীদের উল্টো ধমক দিয়েছেন থানার ওসি।
স্থানীয়রা জানিয়েছে, আগামি ৫ জানুয়ারি পঞ্চম ধাপে যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। ওই নির্বাচনে সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজের ছেলে শামীম রেজা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকে নির্বাচনী প্রতিদ্বন্দীতায় অংশ নিয়েছেন। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে আনারস প্রতীকের নির্বাচনী মিটিং ছিল ইউনিয়নের ভাতুড়িয়া বাজারে। এসময় এলাকার সেলিম রেজা পান্নুর নেতৃত্বে ওই মিটিংয়ে হামলা চালানো হয়। নির্বাচনী অফিসের মধ্যে থাকা চেয়ার টেবিলসহ বিভিন্ন ধরণের আসবাবপত্র ভাংচুর করা হয়। একই সাথে আনারস প্রতীকের সমর্থক জাহিদ হাসানসহ তিনজনকে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা করা হয়।
চাঁচড়া ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী সেলিম রেজা পান্নু একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে একই গ্রামের ইমরোজ হত্যা, অস্ত্র এবং এলাকার কাজল নামে একজন কুপিয়ে হত্যা চেষ্টাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এই নির্বাচনে তার অবস্থান খারাপ বুঝতে পেরে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে সন্ত্রাসী মূলক আচারণ করছেন বলেও এলাকাবাসি দাবি করেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *