যশোর অফিস : শুক্রবার অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে দৈনিক ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী যশোরে উদযাপন করা হয়েছে।এউপলক্ষে প্রেসক্লাব যশোরে সুধিসমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আহসান হাবীব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য রওশন জাহান সাথীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ও সম্পাদক তৌহিদুর রহমান, সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, জেলা শিল্পকলা একাডেমির সম্পাদক মাহমুদ হাসান বুলু বক্তব্য রাখেন। যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাধারণ সম্পাদক এইচআর তুহিনের সঞ্চলনায় অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাক যশোর অফিসের সিনিয়র স্টাফ রিপোর্টার আহমেদ সাঈদ বুলবুল স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে সাংস্কৃতিক সংগঠন চাঁদের হাটের শিল্পীরা জাতীয় সংগীত পরিবেশন করেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা ভাষাণী, তোফাজ্জেল হোসেন মানিক মিয়া, দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। জন্মলগ্ন থেকে আজও ইত্তেফাক অপসাংবাদিকতা পরিহার করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথে রয়েছে। প্রতিবছর দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে একজন বীর মুক্তিযোদ্ধাকে দিয়ে সভাপতিত্বে করানো হবে বলে অনুষ্ঠানে ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাবেক সভাপতি মামুন রহমান ও সাজেদ রহমান বকুল, সাংবাদিক ইউনয়ন যশোরের সম্পাদক আকরামুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তরিকুল ইসলাম তারু, উদীচীর জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান মজনু ও সম্পাদক সাজ্জাদ হোসেন বিপ্লব সংস্কৃতিসেবী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *