শহিদ জয়, যশোর প্রতিনিধি: যশোরে দুর্নীতি মামলায় সদর সাব-রেজিস্ট্রি অফিসের সাবেক রেকর্ড কিপার আব্দুল হালিমকে কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। সোমবার ভলিয়ম পরীক্ষায় জালিয়াতির বিষয়টি ধরা পড়ায় তার জামিন বাতিল করে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো.ইখতিয়ারুল ইসলাম মল্লিকের আদেশে তাকে জেল হাজতে পাঠানো হয়। আসামি আব্দুল হালিম সদরের শেখহাটি গ্রামের মৃত আলী আকবর মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের পিপি আশরাফুল আলম বিপ্লব।

মামলার অভিযোগে জানা গেছে, যশোর শহরের হাজী আব্দুল করিম সড়কের মৃত আহম্মদ আলী সরদারের ওয়ারেশদের সাথে বেজপাড়া পিয়ারী মোহন রোডের মৃত আবুল কাশেমের ওয়ারেশদের সাথে জমিজমা সংক্রান্ত একটি দেওয়ানী মামলা চলছিল যুগ্ম জেলা জজ আদালতে। যার নম্বর দেওয়ানি ৪৩/১৫।

এ মামলায় একটি সার্টিফাইড দলিল সরবরাহ করা হয় আদালতে। এ দলিলটি জাল সন্দেহে আহম্মদ আলী সরদারের ওয়ারেশদের পক্ষে কিসমত নওয়াপাড়ার সাজেদ জাহাঙ্গীর বাদী হয়ে দুর্নীতির অভিযোগে জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা করেন। মামলায় বেজপাড়া পিয়ারী মোহন রোডের মৃত আবুল কাশেমের চার ছেলে, সাব-রেজিস্টার, রেকর্ড কিপার, নকল কারক ও পাঠক এবং নকলনবীশকে আসামি করা হয়।




Leave a Reply

Your email address will not be published.