যশোর অফিস : যশোরে পুলিশ ও মাদকদ্রব্য বিভাগের আলাদা অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৮জনকে আটক করা হয়েছে।
যশোরে জেলা ডিবি পুলিশ জানিয়েছে, ৫শ’ পিস ইয়াবাসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। বুধবার রাতে সদর উপশহর ই ব্লক এলাকা থেকে তাদের আটক করা হয়।
এরা হলো, যশোর শহরের নাজির শংকরপুর এলাকার মৃত আফসার আলীর ছেলে শাহানুর রহমান (৪৫), কেশবপুর ঊপজেলার চিংড়াবাজার গ্রামের শওকত আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৭), ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার পদমদী গ্রামের মৃত দরবেশ শেখের ছেলে কামাল হোসেন (৪০) ও নড়াইল সদর উপজেলার দিঘলিয়া গ্রামের বর্তমানে উপশহর ই ব্লক সংলগ্ন সেক্টরের মৃত রুহুল আমিনের ছেলে রেজাউল আমিন মিল্টন (৫২)। আটককৃতদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।
বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এসআই জাকির হোসেন জানিয়েছেন, গত বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার জঙ্গলবাঁধাল মধ্যপাড়া থেকে ১১০ গ্রাম গাঁজাসহ আল মামুন (২৪) নামে এক যুবককে আটক করা হয়। সে ওই গ্রামের মোদাচ্ছের মোল্লার ছেলে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপতরের পরিদর্শক মনিরুজ্জামান জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে শহরের পুরাতন কবসা কাজীপাড়া গোলামপট্টি এলাকার মজিদ শেখ ওরফে মনির (৩৯) বাড়িতে অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। তিনি ওই এলাকার মৃত বাবর আলী শেখের ছেলে।তিনি আরো জানিয়েছেন, অপর এক অভিযানে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে খড়কী সার্কিট হাউজপাড়ার আরমান গাজী শেখরের (৩৯) ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। তিনি ওই এলাকার কাজী আব্দুর রাজ্জাকের বাড়ির ভাড়াটিয়া।এবং পুরাতন কসবা গোলামপট্টির মৃত রবিউল গাজীর ছেলে।
কোতয়ালি থানার এসআই ফজলুর রহমান জানিয়েছেন, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নুরপুর গ্রামের একটি প্রাইমারি স্কুলের সামনে থেকে ১১০ গ্রাম গাঁজাসহ রবি হোসেনকে (১৯) আটক করা হয়। সে ওই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।




Leave a Reply

Your email address will not be published.