যশোর প্রতিনিধি : যশোরে যুবলীগের নেতারা প্রেসক্লাব যশোরে এক সংবাদ সন্মেলনে অভিযোগ করে বলেছেন,বিএনপি নাশকতার পরিকল্পনার করছে। যুবলীগের নেতারা আজ দুপুরে আয়োজিত সংবাদ সন্মেলনে এমন অভিযোগের কথা তাদের বক্তব্যে বলেন।

সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের সম্পাদক পদ প্রত্যাশী ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বলেন, বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত যশোরে গৃহযুদ্ধের ডাক দিয়েছে। আমরা জানতে পেরেছি তিনি যুবদল নেতা রানা ও কবির নামে দুইজনকে বিস্ফোরক আনার দায়িত্ব দেন।

ইতিমধ্যে তারা যশোরে ৭কেজি বিস্ফোরক নিয়ে এসেছে। যা ২০১৩ সালের ন্যায় আগুন সন্ত্রাসের মতো দেশবিরোধী কাজে ব্যবহার করা।আমরা যশোর যুবলীগ ঘোষনা করছি অমিতকে কোন অপকর্ম করতে দেয়া হবে না। তার সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তার পক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনের কোন নেতাকর্মীকে যশোরের রাজপথে নামতে দেয়া হবে না।তাদের আগুন সন্ত্রাস থেকে রক্ষা করতে যা যা করার আমরা করবো।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ফেসবুক লাইভে যুবলীগ, ছাত্রলীগের কর্মীদের হত্যার হুমকি ও গৃহযুদ্ধের ডাক দেবার জন্য যশোরবাসীর কাছে ক্ষমা না চাইলে অমিতকে যশোরের রাজপথে নামতে দেয়া হবে না। অমিত যেখানে যাবে সেখানেই তাকে প্রতিহত করা হবে বলে সংবাদ সন্মেলনে হুসিয়ারী করেন।সংবাদ সন্মেলনে যুবলীগের স্হানীয় নেতাকর্মিরা উপস্হিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *