যশোর প্রতিনিধি : যশোর জেলা বিএনপির আয়োজনে আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস পালিত হয়েছে। আজ মঙ্গলবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সরকার তার অবৈধ ক্ষমতার মসনদকে টিকিয়ে রাখতে গুম খুনের পথ বেছে নিয়েছে।

এভাবে গুম খুন করে সরকার টিকে থাকতে পারবে না। এই ন্যাক্কার জনক ঘটনার সাথে যারা জড়িত তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে। আমরা সেই দিনের প্রতিক্ষায় যেদিন আইন তার স্বাভাবিক গতিতে চলবে, বিচার বিভাগ তার পূর্ণ স্বাধীনতা পাবে।

জনগণ সাথে নিয়ে এই ফ্যাসিবাদী শক্তির পতন ঘটিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। জেলা বিএনপির সভাপতি অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,আহ্বায়ক কমিটির সদস্য মারুফুল ইসলাম, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,জেলা মহিলা দলের নেত্রী সুফিয়া মাহমুদ রেখা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *