যশোর অফিস : যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের উলুর বটতলা এলাকার একটি মাছের ঘের থেকে রাশেদ (২৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ঘরের পানিতে ভাসমান অবস্থায় পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। তাঁর গলায় নাইলনের দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিল।
পেশায় ইজিবাইকচালক রাশেদ যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে।
এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে উপজেলার ধোপাদী গ্রামের উলুর বটতলা এলাকায় বিলের মধ্যে আজিবর রহমানের মাছের ঘেরের পানিতে গলায় নাইলনের দড়ি পেঁচানো অবস্থায় এক ব্যক্তির লাশ ভাসছিল। এলাকাবাসী লাশটি ভাসতে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এরপর অভয়নগর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশটি একজন ইজিবাইকচালকের। তাঁর নাম মো. রাশেদ। ইজিবাইক ছিনতাই করার উদ্দেশ্যে তাঁকে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যাঁরা ইজিবাইক ভাড়া করে নিয়ে এসেছিলেন তাঁরাই তাঁকে গলায় নাইলনের দড়ি দিয়ে ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
নিহত রাশেদের চাচা আছাদুল ইসলাম বলেন, রাশেদ ইজিবাইক চালাতেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুজি করেও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে শুক্রবার দুপুরে অভয়নগর থানায় এসে গলায় নাইলনের দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাঁর লাশ দেখলাম।




Leave a Reply

Your email address will not be published.