যশোর অফিস : যশোরের কাশিমপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বর শাহজাহান আলীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাকে জখমসহ হত্যা চেষ্টা চালিয়েছে। এসব অভিযোগে শুক্রবার বিকেলে মেম্বর শাহজাহান আলী ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন, ডহেরপাড়া গ্রামের আসলাম, মাসুদ, আসাদ, কোবাদ আলী, মাহবুব ও লিটন হোসেন। পুলিশ তদন্ত শুরু করেছে।
মেম্বার শাহাজাহানের অভিযোগ, বিবাদীদের মধ্যে মাহাবুব কাটাতার দিয়ে সাধারন মানুষের চলাচলের রাস্তা আটকে ওই জায়গা দখল করে নেন। এতে করে ৫ পরিবার গৃহবন্ধি হয়ে পরে। তাদের চলাচলের কোনো উপায় না থাকায় মেম্বর শাহাজানকে জানায় এলাকার লোকজন। শুক্রবার সকালে তিনি ঘটনাস্থলে যেয়ে সতত্যা পান। পরে মাহবুবকে ডেকে ওই বেড়া সরিয়ে নেয়ার অনুরোধ জানিয়ে তিনি ঘটনাস্থল থেকে চলে আসেন। পরে তিনি গরু কেনার জন্য টাকা নিয়ে গরু কিনতে যাচ্ছিলেন। মিস্ত্রিঘাটার কাছে পৌছালে বিবাদীরা তার মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করায় শাহজানকে মোটরসাইকেল থেকে তাকে নামিয়ে বেধড়ক মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এরপর আসলাম হাসুয়া দিয়ে তাকে আঘাতের চেষ্টা করে। পরে সে দৌড় দিলে মাটিতে পরে যায়। এ সময় আসাদ তার শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে ও অন্যরা তার পকেটে থাকা গরু কেনার তিন লাখ টাকা লুট করে । শাহজাহানের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিবাদীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা ফুলবাড়িয়া ক্যাম্পের ইনচার্জ এসআই রবিউল ইসলাম বলেন, তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিবাদীরা উচচ্ছৃঙ্খল প্রকৃতির। অভিযুক্ত যেই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.