যশোর প্রতিনিধি : জমি দখল করতে গিয়ে জাফরি নামে এক যুবককে শটগানের বাট দিয়ে মাথা ফাটানোর অভিযোগ উঠেছে যশোর জেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে। গুরুতর অবস্থায় ওই যুবককে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি। এদিকে পুলিশ বলছে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
আজ সোমবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহত এবিএম জাফরী (৩৮) যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের আসাদুজ্জামানের ছেলে। এ ঘটনায় আসাদুজ্জামানও (৬৫) আহত হয়েছেন।
আহত জাফরী জানান, ৩০ বছর আগে তার পিতা শিল্প ব্যাংক থেকে দশ একর জমি নিলামে ক্রয় করেন। হামিদপুর গ্রামের হারেজ ফকিরের বাড়ির সামনের ওই জমিতে আজ দুপুর ১টার দিকে জাফরী এবং তার পিতা ওই জমিতে কলাগাছ রোপণ করতে যান। জমিতে কলাগাছ রোপনকালে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের নেতৃত্বে ১২-১৫ জন সন্ত্রাসী বাহিনী চাইনিস কুড়াল ও শর্টগান নিয়ে উপস্থিত হন। এ সময় শহিদুল ইসলাম মিলন ওই জমি তার বিয়াইয়ের দাবি করে জোরপূর্বক দখলের চেষ্টা করে। এ সময় তিনি জাফরীর পিতাকে মারপিট করেন। জাফরী ঠেকাতে গেল তাকে শর্টগান দিয়ে মাথায় আঘাত করে। জাফরী ও তার পিতা আসাদুজ্জামান আহত হলে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে হামলাকারীদের ধাওয়া করলে হামলাকারীরা মোটরসাইকেল ও জিপগাড়িযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গ্রামবাসী জাফরী ও তার পিতা আসাদুজ্জামানকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের দাবি তার সাথে কারো কোন গোলযোগ হয়নি। তিনি কিছুই জানেন না।
যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) একেএম সফিকুল আলম চৌধুরী সাংবাদিকদের জানান, হামিদপুরে একটি মারামারির ঘটনা শুনেছি। কোন পক্ষ থেকে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.