যশোর অফিস : যশোরের মণিরামপুরের রাজগঞ্জ বাজার সংলগ্ন একটি জমি বছরের পর বছর জবর দখল করে রেখে ওমর আলী দফাদার নামে একব্যক্তি। এতিমের এ জমিটি উদ্ধারে পরিবারের পক্ষ থেকে দ্বারে দারে ঘুরছেন পরিবারের লোকজন। জমিটি দ্রুত উদ্ধারের সহযোগীতা চেয়ে আবারও জেলা প্রশাসকের বরাবর একটি লিখিত আবেদন করেছেন মুজাহিদুল হাসান অমির চাচা মাসুদ হাসান বাবলু।
আবেদনে তিনি উল্লেখ করেছেন, রাজগঞ্জ বাজার সংলগ্ন মাহমুদ হাসান বাবলুর ছোট ভাই মরহুম মামুন হাসান লাবলু পৈত্রিক সূত্রে সাড়ে ৭ শতক জমির মালিক। বর্তমানে এ জমিটি ওমর আলী দফাদার জালিয়াতি করে নিজ নামে ভুয়া কাগপত্র তৈরী করে দখলে নিয়ে নেন। বিষয়টি জানতে পেরে জমির ওয়ারেশ মুজাহিদুল ইসলাম অমির পক্ষে আদালতে মামলা করেন। রায়ে ওমর আলী দফাদারের কাজপত্র জাল বলে প্রমাণিত হওয়ায় রায় তাদের পক্ষে আসে। আদালত একই সাথে ওয়ারেশ ওনুযায়ী নামপত্তন করে দেয়ার আদেশ হয়।
এ জমি বর্তমানে ওমর আলী দফাদারের দখলে আছে। দীর্ঘদিন ধরে এ জমি উদ্ধারে প্রশাসনের দারে দারে ঘুরে কোন ফল হচ্ছেনা। বর্তমানে এ জমি দখলে চেষ্টা করলে ওমর আলী লোকজন দিয়ে এতিম মুজাহিদুল হাসান অমিসহ পরিবারের সদ্যদের খুন জখমের হুমকি দিচ্ছেন। বর্তমানে ওমর আলী তার লোকজনের ভয়ে চরম নিরাপত্তাহীনায় ভুগছেন পরিবারের সদস্যরা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *