সমাজের আলো : নগরীর দৌলতপুরে অভিযান চালিয়ে ১২০ লিটার দেশীয় মদসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। রবিবার (২৯ আগস্ট) রাত ৯টায় দৌলতপুর কাঁচা বাজার এলাকায় এঅভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন, খুলনা রেলওয়ে হাসপাতাল রোড এলাকার ফিরোজ মাতুব্বরের ছেলে মোঃ লাল চাঁন মাতুব্বর(২২), মাদারীপুর আপাসি (নয়াচর) এলাকার মৃত মোসলেম খালাসির ছেলে মোঃ নান্নু খালাসি (৪৪) ও দৌলতপুর রেল গেট হেলালের বাগান মোঃ হামিদ সিকদারের ছেলে মোঃ বশির সিকদার (৩০)।
সোমবার (৩০ আগস্ট) র‌্যাব সূত্র জানায়, গতকাল রাতে দৌলতপুর কাঁচা বাজারস্থ রেল লাইনের পাশে জনৈক হায়দার আলীর চায়ের দোকানের সামনে থেকে লাল চাঁন মাতুব্বর, নান্নু খালাসি ও বশির সিকদারকে গ্রেফতার করা হয়।
এ সময় ১২০ লিটার অবৈধ দেশীয় তৈরী চোলাই মদ ও ২টি সীমকার্ড, ২ টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক, ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এরই ধারাবহিকতায় এ অভিযান পরিচালিত হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *