সমাজের আলো : ১৭ই নভেম্বর সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলামের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখা ও পৌর শাখার আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখা ও পৌর শাখার যৌথ উদ্যোগে বুধবার রাত সাড়ে ৯টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম’র সুলতানপুর নিজস্ব বাসভবনে ৭০তম জন্মদিন পালন করা হয়।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুণ অর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সদস্য নাজমুন নাহার মুন্নি, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি রাশেদুজ্জামান রাশি, পৌর শাখার সভাপতি ও এমআর পরিবহনের চেয়ারম্যান মোঃ নুরুল হক, সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
এসময় দলীয় নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম কে ফুলের শুভেচ্ছা জানান এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published.