সমাজের আলো ঃ শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী গ্রামের এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষিত হয়েছে।
মঙ্গলবার (১২ এপ্রিল) বেলা ১০ টায় এ ঘটনা ঘটে।
ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার রাত্র আনুমানিক ০৮ টার চৈত্র সংক্রান্তির চড়ক পুজার বালাকি শুনে ফেরার পথে বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ এলাকায় আসলে কলবাড়ী গ্রামের স্বপন বাইন ছেলে রাকেশ বাইন (২৩)। রাকেশ তার মোবাইল ফোন দিয়ে বুড়িগোয়ালিনীর সাবেক চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল এর ভাগ্নে আড়পাঙ্গাশিয়া গ্রামের নিমাই চৌকিদারের ছেলে রাহুল চৌকিদার (২২) ও কলবাড়ী গ্রামের উদয় হালদারের ছেলে বাদল হালদার (২১) কে তাদের সাথে জোর জবরদস্তি করার এক পর্যায়ে ওই স্থান থেকে পালিয়ে যায়। সাথে সাথে রাকেশ ও রাহুল দুজনে মিলে জোরপূর্বক রাকেশ এর বাড়ীতে নিয়ে যায়৷ বাড়িতে নিয়ে যাওয়ার পর রুমে নিয়ে রাকেশ এবং তার প্রধান সহযোগী রাহুল দুজনের মোবাইল ফোনে আপত্তিকর ছবি ও ভিডিও ধারন করেন এবং বলতে থাকেন, যদি এখন রাকেশ এর সাথে শারিরীক সম্পর্কে না জড়ায় তবে এই ছবি, ভিডিও ফেক আইডি দিয়ে ফেসবুকে পোস্ট করবে।
আনুমানিক রাত্র ১০ টার দিকে রাহুল কে বাইরে রেখে রাকেশ কে সাথে নিয়ে রুমের ভিতরে সাউন্ড বক্সের ভলিউম বাড়িয়ে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করেও ব্যর্থ হন। তারপর রাকেশ এর মা-বাবা চড়ক পুজার বালাকি শেষ করে বাড়ীতে আসবে, এই ভেবে ইতিকে মুখ চেপে ধরে আনুমানিক রাত্র সাড়ে দশটার দিকে বাড়ির বাইরে ওয়াপদা বেড়িবাঁধের কাছে রবীন্দ্র মিস্ত্রির বাগানে নিয়ে আসে। একপর্যায়ে ইতির পরনে থাকা জামা ছিড়ে এবং প্যান্ট খুলে ইতিকে রাত্র ১২ টা পর্যন্ত ধর্ষণ করেন।চিৎকার-চেচাঁমেচি করলে তার মুখ চেপে ধরে শ্বাসরোধ করার হুমকি দেওয়া হয়। পরবর্তীতে রাত্র ১২ টার দিকে ধর্ষণ শেষ হলে অসুস্থ শরীর নিয়ে তার বাসায় যান।

পরেরদিন সোমবার প্রাইভেট পড়া শেষ করে কলবাড়ী নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়তে যাওয়ার সময় তার ক্লোজ বান্ধবী গতিবিধি দেখে তাকে তার মন খারাপ বা শারিরীক অবস্থা সম্পর্কে জানতে চান, তখন কেঁদে কেঁদে সব ঘটনা খুলে বলে এবং কাউকে জানাতে নিষেধ করেন। কিন্তু বান্ধবী সোমবার বিকালে নিয়ে বাসায় ফিরে ওইদিন র মা রুহিনী মিস্ত্রি কে সব খুলে বলে।
এরপর মা রুহিনী মিস্ত্রি তার মেয়ের সাথে ঘটে যাওয়া ঘটনা নিয়ে জড়িত রাকেশ ও রাহুল সহ যারা এই ঘটনায় জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে এলাকাবাসী, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি সকলকে বিষয়টি অবহিত করেন।
এই রিপোর্ট লেখা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.