সমাজের আলো : নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমেদ সদ্য বিদ্যালয় ছেড়ে কলেজ পড়ুয়া এক কন্যা সমতুল্য হিন্দু ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ে করায় প্রধান শিক্ষকের স্থায়ী বহিস্কারের দাবীতে অবিভাবক মহল ও এলাকাবাসি মানববন্ধন করেছে।

শনিবার সকাল ১০টায় বিদ্যালয়ের মেইন গেটের সামনে মানববন্ধন করে ভুক্তোভোগী কন্যার পিতা সন্যাসী অধিকারী সহ শত শত অভিভাবকবৃন্দ। শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকবৃন্দের পক্ষ থেকে যশোর শিক্ষা বোর্ডে অভিযোগের ভিত্তিতে একই দিনে উপজেলা শিক্ষা অফিসার সহ তদন্ত টিম ১১টায় বিদ্যালয়ে তদন্তকার্য পরিচালনা করছিলেন। উল্লেখ্য উপজেলার দক্ষিন হাজীপুর গ্রামের মৃত মোঃ আলী হাসানের ছোট ছেলে শামীম আহমেদ(৪৫) কয়েক মাস আগে নিজ বিদ্যালয় থেকে সবেমাত্র কলেজে উঠা নুরনগর গ্রামের সন্যাসী অধিকারীর মেয়ে তনুশ্রী অধিকারী (১৬)কে পালিয়ে যায়। তনুশ্রীর পরিবারের সদস্যরা লোক লজ্জার ভয়ে কয়েক দিন ধরে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে।

এক পর্যায়ে এই ঘটনা জানাজানি হলে এলাকাব্যাপী চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়। অভিভাবকরা বক্তব্যে বলেন নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একাধীক ছাত্রী বিবাহের জনক শামীম আহমেদের বিরুদ্ধে এর আগেও কয়েকজন ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ার পড়ার অভিযোগ রয়েছে।একটি বিশেষ মহলের হস্তক্ষেপে বিয়ের মাধ্যমে মোটা অংকের টাকায় রফাদফা করা হয়েছিল।




Leave a Reply

Your email address will not be published.