সমাজের আলো : দৈনিক কালের চিত্র১১ তম বর্ষে পদার্পণ
উপলক্ষে(১৭জুন )শুক্রবার সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা এলজিডি ভবনে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটেন পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।
তিনি বলেন, সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার নিয়ে ১১বছর আগে দৈনিক কালের চিত্র যাত্রা শুরু করে। অতি অল্প সময়ের মধ্যে পত্রিকাটি অভাবনীয় জনপ্রিয় হয়ে ওঠে সাহসী ও খবরের পেছনের সঠিক তথ্য তুলে ধরে এবং নিরপেক্ষ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে। দৈনিক কালের চিত্র পত্রিকা টি ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে এলজিডি ভবনে আয়োজিত অনুষ্ঠানে।
প্রধান অতিথি সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হকের বক্তৃতায় প্রকাশক সম্পাদক অধ্যাপক আবু আহমেদ দৈনিক কালের চিত্র পত্রিকা পরিবারের সবার মঙ্গল কামনা করে বলেন, যেকোনো পরিস্থিতিতে পত্রিকাটি জনগণের আস্থা অর্জনে সর্বদা কাজ করবে বলে তার বিশ্বাস।

দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক জিএম নুর ইসলাম পত্রদূত পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি আনিসুর রহিম পত্রদূত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি সুভাষ চৌধুরী,ও আবুল কালাম আজাদ, আর টিভির জেলা প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী।

এছাড়া উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন ও চ্যানেল ২৪ এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি আমেনা বিলকিস ময়না কালের চিত্র পত্রিকার মফস্বল বার্তা সম্পাদক মেহেদী আলী সুজয় ভোরের পাতা ও কালের চিত্রের স্টাফ রিপোর্টার গাজী ফরহাদ চিফ রিপোর্টার জাহিদ হোসেন ম্যানেজার হাবিব হোসেন।

আরও ছিলেন, কালের চিত্র পত্রিকার জেলা উপজেলা থানা ইউনিয়ন খুলনা পর্যায়ের সাংবাদিকবৃন্দ।সার্বিক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দেশটিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি শরিফুল্লা কায়সার সুমন।




Leave a Reply

Your email address will not be published.