সমাজের আলো : র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানীর সদস্যরা পৃথক তিনটি অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৬১০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। সোমবার সন্ধ্যার দিকে পাটকেলঘাটা থানার বাইগুনি, কলারোয়া থানার শাকদাহ এবং যশোরের শার্শা থানার উলাশী বাজার এলাকায় অভিযান চালিয়ে উক্ত মাদক ও আসামীদের আটক করা হয়।র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী দৈনিক পত্রদূতকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে র‌্যাবের একটি দল পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের বাইগুনি এলাকায় অভিযান চালায়।

এ সময় পাটকেলঘাটার তৈলকুপি গ্রামের মৃত. আনসার আলী সরদারের ছেলে কামরুল ইসলাম (৩২) কে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯০ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় মামলা হয়েছে। মামলা নং-০৮,তারিখ ১৪/০৯/২০২১।র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী দৈনিক পত্রদূতকে আরো জানায়, র‌্যাবের একটি দল রাত ৮টার দিকে কলারোয়া থানার শাকদাহ বাজারের মতলব মার্কেটের মনজেল সাইকেল স্টোর ও মেশিনারী হার্ডওয়ার দোকানের সামনে অভিযান চালায়।

এ সময় যশোরের ঝিকরগাছা থানার বাকড়া গ্রামের লেয়াকত আলী কারিগর এর ছেলে মোঃ ইদ্রিস আলী (৩০) কে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৩০ পিস ইয়াবা। এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা হয়েছে। মামলা নং-১৬,তারিখ ১৪/০৯/২০২১।র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী দৈনিক পত্রদূতকে আরো জানায়, র‌্যাবের একটি দল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে যশোর জেলার শার্শা থানার পূবালী ব্যাংক নাভারন বাজার শাখার সামনে অভিযান চালায়।এ সময় যশোরের শার্শা থানার বৃত্তিবাড়িপোতা গ্রামের মোঃ মতলেব হোসেনের ছেলে মোঃ বিপ্লব হোসেন (২৫) এবং একই এলাকার মোঃ নাসির হোসেনের ছেলে মোঃ রাজু হোসেন (২১) কে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৯০ পিস ইয়াবা।




Leave a Reply

Your email address will not be published.