সমাজের আলো : ভোমরা সীমান্ত এলাকায় পুলিশের সোর্স পরিচয়দানকারী মাদক চোরাকারবারিরা বেপরোয়া হয়ে উঠেছ। তারা সীমান্তের বিভিন্ন চোরাপথ দিয়ে ভারত থেকে হাজার হাজার বোতল ফেনসিডিল, ইয়াবা, গাঁজাসহ ভয়ংকর মাদক এলএসডি আমদানি করে তা নিরদ্বিধায় সরবরাহ করছে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে। তারা শুধু মাত্র মামলা থেকে বাঁচতে পুলিশের দু-এক জন সদস্যের সাথে টাকার বিনিময়ে সুসম্পর্ক রেখে মাদকের ব্যাবসা চালিয়ে আসছে।
নির্ভর যোগ্য সূত্র জানিয়েছে ভোমরা সীমান্ত এলাকার
চিহ্নিত প্রভাবশালী মাদক ব্যবসায়ী আব্দুল হালিম ওরফে মাস্টার। সে বহুদিন যাবত পুলিশ ও বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার সোর্স পরিচয় দিয়ে প্রভাব খাটিয়ে ভোমরা সীমান্তে মাদকের চোরাকারবার চালিয়ে আসছে। সীমান্ত এলাকার চোরাকারবারিদের কাছ থেকে পুলিশের নাম করে অর্থ আদায়ের ও অভিযোগ করেছে তার বিরুদ্ধে।
ভোমরা স্থলবন্দর এলাকার একাধিক ব্যক্তি জানিয়েছে, ভোদু সে পুলিশের ক্রস লিস্টে তালিকা ভুক্ত ও আদালতের কয়েকটি মাদক মামলায় সাঁজা প্রাপ্ত ফেরারি আসামি। ভোদু বহুদিন যাবত ভারতের পাকিরডাঙ্গা ইটিনডা এলাকার ফেনসিডিল সম্রাট আমিন এর আশ্রয়ে থেকে মাদকের চালান পাঠাচ্ছে ভোমরা ও বৈকারী সীমান্তের বিভিন্ন চোরা পথে। আর সীমান্ত পেরিয়ে আসা মাদকের চালান গ্রহণ করে হালিম ও তার স্ত্রী পাপিয়া খাতুন। সেই সব মাদকের চালান সাতক্ষীরা শহর,খুলনাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে তারা।
মাস্টার ও তার পাপিয়া খাতুনের গড়ে তোলা মাদক সিন্ডিকেটে রয়েছে সাতক্ষীরা সদরের মাহমুদপুর গোয়ালপাড়া এলাকার ইসরাফিল সরদার, মাহমুদপুর এলাকার গাঁজা ব্যবসায়ী ফেনসিডিল ব্যাবসায়ী তুহিন এর ব্যাবসায়ী পাটনার সাইফুল কানা, জোহরের জামাই মিনারুল, মিনার, ও একুই এলাকার সাইদুল। বাদামতলা রশিদ কারিগর, পলতা। হাফিজুল,
ছালাম, বড়ো মস্ত, ছোট মস্ত। হাসান, বকুল, সোনা ও বাপ্পি। এরা সবাই চিহ্নিত প্রভাবশালী মাদক ব্যবসায়ী। তাদের নামে একাধিক মাদকের মামলা রয়েছে।
খোঁজনিয়ে জানাযায় পুলিশ ও বিজিবির সোর্স পরিচয় দিয়ে প্রকাশ্যে মাদকের ব্যবসা চালিয়ে আসছে ভোমরার ইসলাম।
এছাড়া মাদকের রমরমা ব্যবসা চালিয়ে আসছে ভোমরা কানপাড়ার শহিদুল ও হোসনেয়ারা, আবুল হাসান খোকা, শহিদা,আর এক বোন শাইদা,শাহিদার জামাই মিন্টু,শাহিদার স্বামী সবুর। সাতক্ষীরা শহরে আনজু। লাবসা জামাই মুকুল ও তার স্ত্রী জোছনা। জামাই মুকুল।




Leave a Reply

Your email address will not be published.