সমাজের আলো : ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গ সহ ভয় ভীতি প্রদর্শনের হুমকিতে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পদ্মপুকুর ইউনিয়ন খুটিকাটা গ্রামের মোঃ অহেদ সানার পুত্র মোঃ আলমগীর হোসেন বাদী হযে তার প্রতিপক্ষ প্রার্থী মোঃ লিয়াকত হোসেন খোকন ও তার ভাই উপজেলা নির্বাহী অফিসার এর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘন ছবি সহ ১১নং পদ্মপুকুর ইউনিয়ন এর দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নির্বাচনের শুরু থেকে বাদিকে প্রতিপক্ষ প্রার্থী লিয়াকত হোসেন খোকন সহ তার আত্মীয় স্বজন আমাকে নির্বাচন হতে সরে দাঁড়ানোর জন্য বিভিন্ন প্রকার হুমকি দিয়ে যাচ্ছে। তাকে নির্বাচন হতে সরে দাঁড়ানোর জন্য হুমকি প্রদান করেছে বলে অভিযোগে উল্লেখ করেন।

এবিষয়ে ১১নং পদ্মপুকুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা এস এম এনামুল ইসলাম জানান, নির্বাচনী আচরণবিধি লংঘন সহ ভয়-ভীতি ও হুমকির একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি খুলনা বটিয়াঘাটা উপজেলায় দায়িত্বরত উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে। আমি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষ শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে শ্যামনগর থানাকে অবগত করেছি। নির্বাচনী আচরণবিধি অনুযায়ী তারা ব্যবস্থা গ্রহণ করবে। এবিষয়ে খুলনা বটিয়াঘাটা উপজেলা নির্বাহি অফিসার গণমাধ্যমকে জানান, মুজিব শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস পালন শেষে আমি আমার অসুস্থ পিতাকে দেখতে আমার গ্রামের বাড়ি পদ্মপুকুর খুটিকাটা গ্রামে যায়। সেখানে শুক্রবারের জুম্মার নামাজ আদায় পূর্বক আগত গ্রামবাসীদের সাথে কুশল বিনিময় করি। কুশল বিনিময় শেষে আমি আমার কর্মস্থলে ফিরে আসি। কিন্তু ওই সময়ে কিছু কুচক্রী মহল আমার ইমেজ নষ্ট করার জন্য মোবাইলে ছবি উঠিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।




Leave a Reply

Your email address will not be published.