সমাজের আলো।। সাতক্ষীরায় টাকা দ্বিগুন করে দেওয়ার প্রলোভন দেখিয়ে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মোঃ এবাদুল সরদার(৩৬) নামের এক প্রতারক চক্রের মূলহোতাকে আটক করেছে র‌্যাব-৬। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এবাদুলের দুই সহযোগী গোলাম হোসেন ও বাবলু পালিয়ে গেছে।
আজ রোববার(১২ মার্চ) বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরার শ্যামনগরের কাশিমারী ইউনিয়নের ঘোলা এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় প্রতারক এবাদুলের কাছ থেকে নগদ ১৪ হাজার টাকা সহ প্রতারনার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানী কমান্ডার মেজর গালিব সন্ধ্যা ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এবাদুল সরদার নামের ওই প্রতারক সাধারন মানুষকে কৌশলে বোকা বানাতেন। টাকা দ্বিগুন করে দেবার ম্যাজিক দেখানোর নামে সে তার কাছে থাকা আসল টাকা ব্যবহার করে প্রথমে বেশ কয়েকজনের বিশ্বাস অর্জন করে। এরপর ওই ব্যক্তিরা যখন বড় অংকের টাকা তার কাছে দেয়, তখন সে নানাভাবে সময়ক্ষেপন করে এবং এক পর্যায়ে হুমকি দিতে থাকে।
ভুক্তভোগী যশোরের ঝিকরগাছার মোঃ আলী হোসেন সেন্টু ও মোঃ আবুল কাশেমের কাছ থেকে এবাদুল সরদার বিভিন্ন সময় ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগে রয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে প্রতারক এবাদুল সরদারকে গ্রেফতার করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।
তিনি আরও জানান, প্রতারক এবাদুল সরদারকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী মোঃ আলী হোসেন সেন্টু একটি প্রতারনা মামলা দায়ের করেছেন। —————————–




Leave a Reply

Your email address will not be published.