সমাজের আলো : এক নারী আইনজীবীকে জীনবনাশের হুমকি দিয়েছে আসামী পক্ষের লোকজন। এ ঘটনায় ঢাকা কোর্টের আইনজীবী শিউলি সুলতানা বাদী ৩১ মার্চ রাতে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আইনজীবী সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়া গ্রামের মোহাম্মদ আলীর কন্যা।
সূত্র জানায়, বাবুলিয়া গ্রামের মোহাম্মদ আলী জর্জ কোর্টের সিআর ৩৭৭/২১ মামলার বাদী। উক্ত মামলার আইনজীবী শিউলি সুলতানা শুনানী অন্তে বিজ্ঞ আদালত আসামী পক্ষের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেন।এ ঘটনায় ৩০ মার্চ রাতে বাবুলিয়া গ্রামের শওকাত আলীর পুত্র সাইদুজ্জামান সাইদ, রসুলপুর গ্রামের আব্দুল ওহাবের পুত্র ওয়াজেদ আলী, ভবানীপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র চঞ্চল, আব্দুল গফুরের পুত্র কামরুল আইনজীবী শিউলির বাড়িতে এসে খুন, জখমের হুমকি ধামকি প্রদান করেন। এ সময় তারা আইনজীবী শিউলির বড় ধরনের ক্ষতি করবে বলেও শাসিয়ে যায়।
এ ঘটনায় আইনজীবী শিউলি সুলতানা বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। আইনজীবী শিউলি সুলতানা জানান, আমি ঢাকা কোর্টে প্রাকটিস করি।
কিন্তু বাবার মামলা হওয়ার আমি নিজে ঢাকা থেকে সাতক্ষীরায় এসে শুনানি করি। আমার পেশাগত দায়িত্ব পালনের কারণে তারা আমাকে জীবননাশের হুমকি প্রদান করছে। তিনি এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *