প্রেসবিজ্ঞপ্তি : ৩১ মে (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা নেতৃবৃন্দের সমন্বয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের এক জরুরী সভা সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হকের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি মো: শহীদুল ইসলাম, অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দীন, সাহানা আক্তার বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র ও আ হ ম তারেক উদ্দীন, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, কৃষি বিষয়ক সম্পাদক ডা: মুনসুর আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জে এম ফাত্তাহ, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এড. আজহারুল ইসলাম, মহিলা সম্পাদক শিমুন সামশ, প্রচার সম্পাদক এড. অনীত মুখার্জী, শিক্ষা মানব কল্যাণ সম্পাদক লায়লা পারভীন সেজুতি, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা, নির্বাহী সদস্য যথাক্রমে মো: শাহজাহান আলী, এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু,

শেখ মনিরুল হোসেন মাসুম, শেখ আব্দুর রশিদ, শেখ নাসেরুল হক, মীর মোশাররফ হোসেন মন্টু, মো: সামছুর রহমান, এসএম শওকত হোসেন, নাজমুন আসিফ মুন্নি, মাহফুজা সুলতানা রুবি, কোহিনুর ইসলাম ও ইসমাত আরা প্রমুখ। সভায় আগামী ৩ জুন শুক্রবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে যে বর্ধিতসভা অনুষ্ঠিত হবে সভায় জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, উপদেষ্টা মন্ডলীর সকল সদস্যবৃন্দ, দলীয় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ, দলীয় পৌর মেয়রবৃন্দ, নির্বাচিত ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যানবৃন্দ, ৭৮টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ ও সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ ও দলীয় পৌর কাউন্সিলরবৃন্দকে সভায় উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।


এ উপলক্ষে একে ফজলুল হক ও মো: নজরুল ইসলামের সমন্বয়ে অর্থ উপকমিটি, সাজসজ্জা উপকমিটি শেখ হারুন উর রশিদ, কাজী আক্তার হোসেন, এড. অনীত কুমার মুখার্জী, লায়লা পারভীন সেঁজুতি ও শামীমা পারভীন রতœা, আপ্যায়ন উপকমিটির আহবায়ক এসএম শওকত হোসেন, সদস্য শেখ এজাজ আহমেদ স্বপন, জেএম ফাত্তাহ, শেখ নাসেরুল হক ও শেখ আব্দুর রশিদকে সদস্য করা হয়। অভ্যর্থনা উপ কমিটি সাহানা আক্তার বুলু আহবায়ক, সদস্য শিমুন শামস্, লায়রা পারভীন সেঁজুতি, শামীমা পারভীন রতœা, কোহিনুর ইসলাম, মাহফুজা সুলতানা রুবি, নাজমুন আসিফ মুন্নি ও ইসমত আরা এবং কেন্দ্র ঘোষিত আগামী ৪ জুন শনিবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিএনপির কটুক্তির প্রতিবাদে সকাল ১০টায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। সৈয়দ ফিরোজ কামাল শুভ্রকে আহবায়ক করে আ হ ম তারেক উদ্দীন, কাজী আক্তার হোসেন, শেখ আব্দুর রশিদ, শেখ নাসিরুল হক, মো: শাহাজান আলী, মো: শাহাদাত হোসেন ও আওয়ামী লীগের ১০টি অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদককে সদস্য করে বিক্ষোভ সমাবেশ উপ কমিটি গঠন করা হয়।




Leave a Reply

Your email address will not be published.