এস এম আবু রায়হান : সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে নিন্ম আয়ের মানুষদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু পেঁয়াজ বিতরণ করা হয়েছে। শনিবার (৩১শে জুলাই ) দুপুরে ১১নং ঝাউডাঙ্গা ইউনিয়নে ৮নং ওয়ার্ডে ছয়ঘরিয়া এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক জি এম ওয়াহিদ পারভেজ । এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, যুবলীগ নেতা ৮নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মো রবিউল ইসলাম , কাজী নজরুল ইসলাম (বাবু),রিপন, রবিন, মামুন, জেলা ছাত্রলীগ মিঠুন , শেখ আসিফ মাহমুদ (মমিন), আরিফ হোসেন, নাহিদ হোসেন, মোস্তাফিজুর রহমান (শোভন), আশিক রেজা, অপু, মুরাদ, সালমান প্রমুখ।
জেলা যুবলীগ নেতা জীএম ওয়াহেদ পারভেজ জানান, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে হাসান পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনার সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে ৬০ পরিবারের মাঝে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
করোনার প্রভাবে সাতক্ষীরা জেলায় ভয়াবহ ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে, তাই করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হলে এই বিপদ থেকে রক্ষা পাওয়া সম্ভব। আতঙ্ক নয়, সচেতনতা ও সাবধানতাই পারে করোনাভাইরাস প্রতিরোধ করতে। এ সময় তিনি দলিয় নেতাকর্মী ও সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে থাকার আহবান জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *