সমাজের আলো : সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে এক কুক্ষাত চোর কে আটক করেছে। আটককৃত আসামীর নাম সুজন শেখ (২৬)। সে কলারোয়া উপজেলার কয়রা শেখ পাড়ার কামরুল ইসলামের ছেলে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তার শনিবার সকালে এক প্রেস ব্রিফিং এ জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুুজ্জামানের তত্তাবধানে সাতক্ষীরা থানার প্রাপ্ত ওসি বাবুল আক্তার ও ইটাগাছা ফাড়ির পরিদর্শক তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে এসআই লিটন কুমার সাহা সহ সাতক্ষীরা থানার একদল চৌকশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ।

বর্ণীত ঘটনার দিন ও সময়ে উক্ত মামলার বাদীর বসতবাড়ি হইতে চুরি হওয়া বিভিন্ন স্বর্ণালংকার, শাড়ি,ত্রি-পিচ ইত্যাদি চুরি করে নিন্মবর্নীত আসামী মো:সুজন শেখ সাতক্ষীরা ধানাধীন রসুলপুর সাকিনে অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এসআই লিটন কুমার সাহা সঙ্গীয় অফিসার ও ফোর্স অভিযান পরিচালনা করে গত ৩ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ রাত ৮ টার দিকে সাতক্ষীরা শহরের রসুলপুরে জনৈক সিরাজুল ইসলামের টিন সেডের বাড়ি ভাড়াটিয়া জাহাঙ্গীর হোসেন এর ঘর থেকে আটক করেন। প্রেস ব্রিফিংএ বাবুল আক্তার আরো জানান,আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসা করে বর্নীত মামলার বাদীর বাড়ি হইতে তার সহযোগী আসামী জাহাঙ্গীর হোসেন, পিতা -কাঞ্চন মোল্লা গ্রাম – রসুলপুর, জাহিদুল ইসলাম গ্রাম তালতলা, সাতক্ষীরা সহ নিন্ম বর্নীত উদ্ধারকৃত মালামাল গুলো চুরি করে নিজ হেফাজাতে মর্মে স্বীকার করে।




Leave a Reply

Your email address will not be published.