সমাজের আলো : দূর্বৃত্তদের দেওয়া আগুন পুড়ে ছাই হয়েছে মিলন হোসেন (৩৮) এক ব্যবসায়ীর ৩০ লক্ষাধিক টাকার পোশাকের দোকান। সোমবার দিবাগত রাত সাতক্ষীরার সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে তানহা বস্ত্রালয়ে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে নিঃস্ব হওয়ায় প্রতিষ্ঠানটির মালিক মাহমুদ হোসেন মিলন সদর উপজেলার মেল্লেকপাড়া গ্রামের শামছুর রহমানের ছেলে ।

ভুক্তভোগীর ভাই মাহমুদ হোসেন লিটন জানান, তার ভাই প্রতিদিনের মত সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরে রাত আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ীদের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন দোকানে দাউ দাউ করে আগুন জ্বলছে। এর পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও ততক্ষণে দোকান ভিতরে থাকা ঈদ উপলক্ষে উঠানো প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায় ।

স্থানীয় শত্রুতার কারনে রাতের কোন এক সময় প্রতিপক্ষরা আগুন লাগিয়েছে দিয়েছে বলে অভিযোগ করলেও কারোর নাম প্রকাশ করেননি।

 

ওই বাজারের ব্যবসায়ী আবু রায়হান বলেন, বিদ্যুতের সর্ট সার্কিটের কারনে এটি হতে পারে না।শত্রুতা মূলকভাবে কেউ আগুন ধরিয়ে ওই ব্যবসায়ীকে পথে বসানো হয়েছে।

 

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক নাজমুল হোসেন বলেন , বিদ্যুতের সর্ট সার্কিট বা গ্লোবের আগুন থেকে হওয়ার মত কোন প্রমান পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে ওই দোকানে আগুন লাগানো হয়েছে। এঘটনায় তিনি তদন্ত পূর্বক প্রকৃত রহস্য উৎঘটের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটানাস্থল পরিদর্শন করেছে।
বিষয়টি নিয়ে তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।




Leave a Reply

Your email address will not be published.