সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাপ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ লাইন্স মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় জেলা পুলিশের রিজার্ভ অফিস ও সাতক্ষীরা সদর সার্কেল একাদশ অংশ গ্রহণ করে। রিজার্ভ অফিস একাদশের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার সীজব খান ও সদর সার্কেল দলের নেতৃত্বে ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান।

খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভাবে ১২১ রান সংগ্রহ করে সদর সার্কেল। পরবর্তীতে দুই বল হাতে রেখেই তিন উইকেটে জয় নিশ্চিত করে রিজার্ভ অফিস দল। মাঠে খেলাটি উপভোগ করেন ও পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

টুনামেন্টে ১৯৫ রান ও ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য সিরিজ মনোনীত হয়েছেন রিজার্ভ অফিস দলের রিয়াদ হোসেন। ২৪১ রান করে সেরা ব্যাটার আলামিন ও ১৫ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হন সদর সার্কেল দলের দেব কুমার।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠাণে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, মানুষকে সুস্থ থাকতে খেলাধূলার বিকল্প নেই। পুলিশ সদস্যরা রাতদিন পরিশ্রম করে। তাদের সুস্থ থাকা জরুরী। এই খেলার মধ্য দিয়ে সবাইকে একটি ম্যাসেজ দিতে চাই সাতক্ষীরা হবে মাদকমুক্ত ও যে কোন সামাজিক ব্যাধি মুক্ত। সেই লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে পুলিশ।———

 

সমাজের আলো

 




Leave a Reply

Your email address will not be published.